সারাদেশ

কল্লোল সরকারকে ধরিয়ে দিলে পুরস্কৃত করা হবে !

কল্লোল সরকারকে ধরিয়ে দিলে পুরস্কৃত করা হবে !

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) এই লোকটা একজন বড় মাপের পেশাদার চোর। কল্লোল সরকার চুরি করাই যার নেশা।গত শনিবার দেওভোগের একটি বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার গোপালপুর বটতলা বাজারে। সেখানে তিনি দুই কন্যাও এক স্ত্রী সহ বসবাস করেন। এলাকাবাসী সবাই তাকে খারাপ মানুষ হিসেবেই চিনে। তার কাজ শহরে এসে বিভিন্ন মানুষের সাথে সম্পর্ক তৈরি করে তার বিষয়ে সবকিছু জানা এবং সময় বুঝে সেই লোকটাকে নিঃস্ব করে সবকিছু হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়া। তাছাড়া বিভিন্ন সুন্দরী মহিলাদের কে আকৃষ্ট করে নিজের আয়ত্ত্বে এনে তাদের কাছ থেকে হাতিয়ে নেয় মোটা অংকের টাকা।

২০১২ সালে চুরির দায়ে জেল খাটে দীর্ঘদিন। ২০১১ সালে মাদক সহ চানমারী বস্তির সামনে জনতার হাতে গণধোলাই খেয়ে পালিয়ে যায়। তখন দীর্ঘদিন তাকে আর নারায়ণগঞ্জে দেখা যায়নি।
এখন বেশ কিছু দিন হলো আবার ঘোরাফেরা করতে দেখা যায় নারায়ণগঞ্জে এর মধ্যেই চুরি করে আবার পালিয়ে যায়। একে দেখা মাত্রই ধরিয়ে দিন।ধরিয়ে দিলে পুরস্কৃত করা হবে।এর নামে রয়েছে একাধিক মামলা। সিরাজগঞ্জ কোট ও নারায়ণগঞ্জে কোটে মামলাগুলো বর্তমানে চলমান রয়েছে।সংবাদ প্রকাশ এর আগে তাকে একাধীকবার ফোন দিলে তার ফোন কল টি বন্ধ পাওয়া যায়। তার আপন এক ভাই সংবাদদাতা কে জানান মরার আগে আর ভালো হবে না সে আমাদের কারো কোন কথা শোনে না ওর কঠিন বিচার হওয়া দরকার। এলাকাবাসী প্রশাসনের সু’দৃষ্টি কামনা করে জানান এই চোর ভন্ড প্রতারক কে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া হোক।

Back to top button