সারাদেশ

চমক দেখাবে গিয়াস খোকন

বছরজুড়ে নানা ঘটনায় আলোচনায় আসে রাজধানী লাগোয়া এই নারায়ণগঞ্জ জেলার নাম। সেই নারায়ণগঞ্জ এখন সরগরম ১২ জুলাইয়ের সমাবেশ নিয়ে।

এদিকে সমাবেশ ঘিরে নেতাকর্মীর মাঝে দেখা দিয়েছে প্রাণচাঞ্চল্য। নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা দলের হাইকমান্ডকে আলাদা কিছু করে দেখাতে চাইছেন। তারা জানান, সমাবেশ সফল করতে নেতাকর্মীরা দিন-রাত কাজ করছেন।এই সমাবেশনারায়ণগঞ্জ জেলা বিএনপির জন্য অগ্নিপরীক্ষা। ইতোমধ্যে জেলা বিএনপি প্রস্তুতি সভা করেছেন। সেখানে জেলা বিএনপির আওতাধীন সকল ইউনিটকে সমাবেশে সর্বোচ্চ উপস্থিতি ঘটানোর নির্দেশনা দেওয়া হয়েছে ।

এই সমাবেশকে স্মরণকালের সেরা সমাবেশে রূপদানের জন্য বিপুল জনসমাগম ঘটিয়ে চমক দেখাতে চায় নারায়ণগঞ্জ জেলা বিএনপি। দলের সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী এদিন পল্টনে উপস্থিত হয়ে সমাবেশকে জনসমুদ্রে পরিণত করার পরিকল্পনা নিয়েছেন।

ইতিমধ্যেই জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। নগরী ও নগরের বাইরে চলছে মাইকিংসহ নানামুখী প্রচার। মাইকে সবাইকে সমাবেশে আসার আহ্বান জানানো হচ্ছে। । সেই সাথে জেলা বিএনপির নেতা কর্মীরা কোথায় থেকে মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগদান করবে তাও সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতা কর্মীদের বার্তা দিচ্ছে।

জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, বুধবারের সমাবেশ হবে স্মরণকালের সর্বোবৃহৎ সমাবেশ। এই সমাবেশে থেকেই আসবে সরকার পতনের একদফা আন্দোলনের ঘোষণা। দলের নির্দেশনা পালন করতে যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত বিএনপির সকল নেতারা। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে, ভোটাধিকার ফিরিয়ে আনতে, খালেদা জিয়াকে মুক্ত করতে শুধু দলের নেতাকর্মী নয়, সাধারণ জনগণও এখন তাদের সঙ্গে আছেন বলে জানান তিনি।

Back to top button