সারাদেশ

গিয়াস খোকনের কৃতজ্ঞতা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার ও ১ দফা দাবী বাস্তবায়নের লক্ষে আয়োজিত পদযাত্রা কর্মসূচী সফল করায় সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সাধারণ সম্পাদকগোলাম ফারুক খোকন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শেখ হাসিনার পদত্যাগ সহ নির্দলীয় নিরপেক্ষ সরকার ও একদফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার জেলা বিএনপি আয়োজিত পদযাত্রায় অংশ নিয়ে কর্মসূচী সফল করায় জেলা বিএনপি ও এর সকল অঙ্গ সহযোগী সংগঠনের সকল ইউনিটের সর্বস্তরের নেতৃবৃন্দকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। বিশেষভাবে ধন্যবাদ জানাই সকল পেশাজীবিদের যারা প্রখর রোদের মধ্যে অনেক কষ্ট করে ধৈর্য্যসহকারে কর্মসূচী সফল করেছেন। আজ ও বিগত দিনের মতো আগামীতেও আপনাদের মতামতের ভিত্তিতেই সকল কর্মসূচী বাস্তবায়ন করবো ইনশাল্লাহ। গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে আশা করি আপনারা সবাই ঐক্যবদ্ধ থেকে স্বৈরাচার সরকারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন।

দুপুর আড়ায়টায় কাঁচপুর থেকে পদযাত্রা শুরু হয়, শিমড়াইল মোড়ে গিয়ে শেষ হয়। এতে জেলা বিএনপির আওতাধীন সিদ্বিরগঞ্জ, ফতুল্লা, আড়াইহাজার, সোনারগাঁ ও রূপগঞ্জের হাজারো নেতাকর্মী অংশ নেন।

Back to top button