সারাদেশ

হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার(Somoysokal)হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মনির হোসেনকে জড়িয়ে গত ৩০ মে দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির নেতৃবৃন্দ।

শনিবার (১ জুন) হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির সভাপতি মোঃ আব্দুল আউয়ালের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন কমিটির সিনিয়র সহ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সহ সভাপতি মোঃ এনামুল হক, মোঃ জাহাঙ্গির দেওয়ান, মোঃ আক্কাছ আলী, মোঃ লুৎফর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক, মোঃ ওসমান আলী বিপ্লব, মোঃ সোহান বাবু, কোষাধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ মোঃ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হেসেন শাহিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ মানিক মিয়া, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল হক মিলন, সহ দপ্তর সম্পাদক মোঃ আব্দুল জব্বার অনিক, প্রচার সম্পাদক আঃ আলিম বুলেট, সহ প্রচার সম্পাদক মোঃ মোসলেম উদ্দিন, ক্রীড়া সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সহ ক্রীড়া সম্পাদক মোঃ জাকির হোসেন, সমাজ কল্যান সম্পাদক মোঃ নজরুল ইসলাম বাবু, সহ সমাজ কল্যান সম্পাদক মোঃ জাবেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ শাকিল, সহধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নজরুল মুন্সী, সদস্য মোঃ সাইফুল, মোঃ আব্দুল আজীজ, মোঃ মানিক মিয়া, মোঃ আলী হোসেন, মোঃ মনির, মোঃ বশির শিকদার, মোঃ জামাল হোসেন ঢালী, মোঃ শাহাদাৎ হোসেন, মোঃ কামাল হোসেন, মোঃ মামুন, মোঃ সুমন, মোঃ শাহ আলম, মোঃ আলম মুন্সী, মোঃ জাহিদুল আলম শিপলু, মোঃ ইয়াসিন মুন্সী, মোঃ সাব্বির হোসেন, মোঃ নুরুল ইসলাম, মোঃ আব্দুল করিম, মোঃ ইয়ামিন, মোঃ আরিফ, মোঃ আতাউর রহমান, মোঃ রায়হান প্রমুখ।
সংবাদ সম্মেলনে বক্তারা মনির হোসেনের বিরুদ্ধে ঝুট সন্ত্রাসীর অভিযোগ এনে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, ঝুট ব্যবসার সাথে মনির হোসেনের কোন সম্পর্কই নেই। তিনি একজন গার্মেন্টস এক্সেসোরীজ ব্যাবসায়ী। তিনি হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির একজন সম্মানিত সদস্য। ইতিপূর্বে এই মার্কেটে ঝুট সন্ত্রাসী থেকে শুরু করে বিভিন্ন ধরনের চাঁদাবাজি ও অনিয়ম চলতো। কিন্তু মনির হোসেন ফেডারেল কমিটিতে যুক্ত হওয়ার পর থেকে মার্কেটে সকল প্রকার ঝুট সন্ত্রাসী, চাঁদাবাজি বন্ধ হয়ে গেছে। বর্তমানে আমরা মার্কেটের ব্যবসায়ীরা অত্যন্ত শান্তিপূর্নভাবে ব্যবসা পরিচালনা করে যাচ্ছি। প্রকাশিত সংবাদটিতে হাবীব কমপ্লেক্সের ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে যাদের বক্তব্য নেয়া হয়েছে আমরা হাবীব কমপ্লেক্সের তলা থেকে ৮ তলা পর্যন্ত খোঁজ নিয়ে দেখেছি সেই নামে অত্র মার্কেটে কোন ব্যবসায়ীর অস্তিত্ব নেই। কিন্তু একটি স্বার্থান্বেষী কুচক্রী মহল নিজেদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে মনির হোসেনের নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করাচ্ছে।
বক্তারা আরো বলেন, হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটির প্রধান উপদেষ্টা নারায়ণগঞ্জবাসীর নয়নের মনি জনাব আলহাজ¦ আজমেরী ওসমান সাহেব। আমাদের সকল ব্যবসায়ীদের ভলোমন্দ দেখে রাখার জন্য তিনি তার প্রতিনিধি হিসেবে মনির হোসেনকে দায়িত্ব দিয়েছেন। মনির হোসেনের বিচক্ষনতায় বর্তমানে হাবীব কমপ্লেক্স পুরোপুরি সন্ত্রাসীমুক্ত। তাই আমরা জনাব আজমেরী ওসমান সাহেবের নিকট আন্তরিক কৃতজ্ঞ যে তিনি মনির হোসেনের মতো একজন ভালো মানুষকে দায়িত্ব দিয়েছেন।

Back to top button