সারাদেশ

সজল-সাহেদের নেতৃত্বে সমাবেশে যুবদলের বিশাল শোডাউন

বিএনপি চেয়ারপার্সন সাবেক বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তির দাবিতে বৈরী আবহাওয়া অপেক্ষা করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে মহানগর যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।

সোমবার (১ জুলাই) বিকেল তিনটায় চাষাড়া শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

দুপুর তিনটার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে ব্যানার-ফেস্টুনে সু-সজ্জিত হয়ে মহানগর যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে করে কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মুক্তি চাই শ্লোগানে শ্লোগানে সমাবেশে অংশগ্রহণ করেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, সাজ্জাদ হোসেন কমলসহ প্রমুখ।

Leave a Reply

Back to top button