সারাদেশ

সওজের কর্মকর্তাদের সঙ্গে কায়সারের মতবিনিময়

বর্ষার বৃষ্টিতে রাস্তা গর্ত, পানি জমাট, দ্রুত মেরামত এবং ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন নিয়ে নারায়ণগঞ্জ জেলার সড়ক ও জনপদের চিফ ইঞ্জিনিয়ার এবং সহকারী ইঞ্জিনিয়ারদের সাথে মতবিনিময় করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য কায়সার হাসনাত।

রোববার (৭ জুলাই) নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌসের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে জেলা নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস ‘সময় সকালকে’ বলেন, মোগড়াপাড়া-আনন্দবাজার যে সড়কটা আছে; এই সড়কে বর্ষার মধ্যে রাস্তার বেশ কিছু জায়গায় গর্ত হয়ে গেছে এবং পানি জমে থাকে। স্যার এটার বিষয়ে করনীয় কি আলোচনা করেছেন। আমরা বলেছি, এখানে পানি বের হবার জায়গা নাই। বর্ষা হলে সেখানে পানি জমে থাকে এবং গর্ত হয়ে যায়। বর্ষার মৌসুমটা পার করে দেওয়ার জন্য আমরা সোলিং করে দিচ্ছি। বর্ষাটা কমে গেলে আমরা ওই রাস্তায় ড্রেণ করবো এবং রাস্তা মেরামত করে দিবো। আগামীকাল আমরা দুপুরে স্যারকে (কায়সার হাসনাত) নিয়ে সেই জায়গা পরিদর্শন করবো। 

সভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সড়ক উপ-বিভাগ-১ এর উপ-বিভাগীয় প্রকৌশলী (সওজ) আহছান উল্লাহ মজুমদার, ভিটিকান্দি সড়ক উপ-বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী (সওজ) আলরাজী লিয়ন, নারায়ণগঞ্জ সড়ক উপ-বিভাগ-১ এর উপ সহকারী প্রকৌশলী (সওজ) আব্দুল্লাহ আল নোমান, মোঃ নূর-এ-আলম, মোহাম্মদ মনির হোসেন, মোহাম্মদ মনির হোসেন, সোনারগাঁ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর।

Leave a Reply

Back to top button