সারাদেশ

জলাবদ্ধতা নিরসনে মেয়রকে অবগত করবেন কাউন্সিলর সাদরিল

‘জনপ্রতিনিধি হয়েও জলাবদ্ধতায় দুর্ভোগ পোহাচ্ছেন’ বলে মন্তব্য করেছেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল।

তিনি বলেন, আমার পাশে ইকবাল ভাই আছে উনি ২নং ওয়ার্ডের জনপ্রতিনিধি। যেহেতু আমরা দুজনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর সুতরাং আমরা এ বিষয়টি মেয়র মহোদয়কে অবগত করবো।

ডিএনডির বানবাসী মানুষের জলাবদ্ধতায় দুর্ভোগ স্থায়ী নিরসনের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। ৬ জুলাই সিদ্ধিরগঞ্জে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আয়োজনে এ সভার আয়োজন করা হয়।

থানা বিএনপিকে অনুরোধ জানিয়ে সাদরিল বলেন, আপনারা ডিসি অফিস ও মেয়র অফিস বরাবর একটা স্মারকলিপি দিবেন কিভাবে জলাবদ্ধতা নিরসন করা যায়। অথবা একটি কমিটি করে ১০টা ওয়ার্ড থেকে প্রতিনিধি করে যে যে জায়গায় পানির সমস্যা সে জায়গায় আমাদের সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির একটি প্রতিনিধি দল যাবে এবং তাদের সুখ দু:খের কথা শুনবে। যেখানে সাহায্য লাগবে সেখানে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি সাহায্য করবে।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন থানা বিএনপির সেক্রেটারি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দুই নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেনসহ থানা বিএনপির নেতৃবৃন্দ ও ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা।

Back to top button