সারাদেশ

ষড়যন্ত্র নাশকতার বিরুদ্ধে সোচ্চার রয়েছি : ইঞ্জি. মাসুম

‘ষড়যন্ত্র নাশকতার বিরুদ্ধে আমরা সোচ্চার রয়েছি’ বলে মন্তব্য করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তিনি বলেন, আমরা যারা জনপ্রতিনিধি রয়েছি শেষ রক্ত দিয়ে হলেও সরকারের উন্নয়ন জনগনের দ্বারগড়ায় পৌছে দিবো। অতীতে সরকার যে ধরনের কাজ করেছে আশা করি আগামীতে জননেত্রী শেখ হাসিনা সরকার আবারো বাংলাদেশে প্রতিষ্ঠিত হবে।বাংলাদেশের উন্নয়ন চলমান অব্যহত থাকবে।

সোনারগাঁয়ে নবযোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল হকের আগমন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, গনমাধ্যমকর্মী ও সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে মতবিনিময় সভায় উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

মাসুম বলেন, ডিসি স্যার কঠিন সময়ে যোগদান করেছে। আমরা তার সঠিক নেতৃত্বে ও এমপি মহোদয়ের নেতৃত্বে ও বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে আগামী দুই তিন মাস যে ষড়যন্ত্রের পরিকল্পনা রয়েছে ইনশাল্লাহ আমরা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে হস্তক্ষেপ হতে দিবো না।

বক্তব্য শেষে নবযোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল হককে ফুলেল শুভেচ্ছা জানান সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজওয়ান-উল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা। আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাবরিনা হক, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুবল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহীম, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যের বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ন ভূইয়াসহ প্রমুখ।

Back to top button