সারাদেশ

নম পার্ক নিয়ে স্ট্যাটাস, যা বললেন শাহ নিজাম

সম্প্রতি নম পার্ক নিয়ে স্যোশাল মিডিয়ায় একটি স্ট্যাটাস দিয়েছেন নম পার্কের ব্যবস্থাপনা পরিচালক ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

সোমবার (২৯ জানুয়ারি) বিকালে ফেসবুকে নিজের আইডিতে পোস্টটি দেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে শাহ নিজাম বলেন, ইদানিং নম্ পার্ক নিয়ে কিছু বিভ্রান্তি মুলক তথ্য আমাকে কিছু জিজ্ঞেস না করেই প্রচার করা হচ্ছে। বিগত ৯ বছর যাবৎ এই পার্কটি চলছে। এ পর্যন্ত এমন কোন কাজ করা হয়নি যা পার্কের নাম করনে বিন্দুমাত্র সন্মানহানিকর। শুরু থেকেই এই পার্ক লোকসানে আছে। কিন্তু অনেক কষ্ট হলেও পার্কটি বন্ধ করিনি।

ফেসবুক স্ট্যাটাসে তিনি আরও বলেছেন, গত কিছু দিন আগে আমি যখন নারায়ণগঞ্জের একটি সামাজিক সংগঠনের প্রোগ্রাম নিয়ে ব্যাস্ত ছিলাম তখন আমার পার্কের কতৃপক্ষের লোকের সাথে একটি ইভেন্টের সাথে চুক্তি হয় মেলা করার। যেখানে পরিস্কার ভাবে লিখা আছে এখানে কোন জুয়া, অশ্লীল ও অসামাজিক কাজ করা যাবে না। ব্যাস্ততার কারনে আমি পরিপূর্ণ খেয়াল রাখতে পারিনি যার সুযোগে কিছু লোক আমার বক্তব্য ছাড়াই নিজেদের ইচ্ছে মতো সংবাদ পরিবেশন করেছেন। আমি মনে করি এটা সাংবাদিকতার নিয়মের বাইরে। আমি যখন ভালোভাবে জানতে পারলাম তখনি পার্ক কতৃপক্ষকে এই মেলা বন্ধের নির্দেশ প্রদান করি।

শাহ নিজাম বলেন, আমার রাজনীতির দীর্ঘ ৩৮/৩৯ বছর বয়সে নারায়ণগঞ্জে এমন কোন কাজ করিনি যাতে মানুষ খারাপ বলবে। আমি আমার নিজের স্বার্থের প্রয়োজনে এমন কোন কাজ করিনি যে কাজের জন্য আমার নেতা শামীম ওসমানের সন্মান ক্ষুন্ন হবে। ইভেন্ট ম্যানেজমেন্ট চুক্তির বাইরে কাজ করার কারনে চুক্তি পত্র বাতিল করে মেলা বন্ধ ঘোষণা করা হয়েছে। আমি রাজনীতি করি আদর্শের, কোন ধান্দার রাজনীতি করি না। এটাই আমার সাহস এটাই আমার সততা।’

Back to top button