সারাদেশ

নতুন কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানাল মহানগর যুবদল

জাতির ক্রান্তিলগ্নে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক করে যুবদলের ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করায় সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

মঙ্গলবার এক শুভেচ্ছা বার্তায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শুভেচ্ছা বার্তায় তারা বলেন, জাতির সকল ক্রান্তিকালে যুবদল অতন্ত্র প্রহরীর ভুমিকা পালন করবে। আওয়ামী দুঃশাসনবিরোধী আন্দোলন সংগ্রামের পরিক্ষীত সৈনিক মুন্না ও নয়নের নেতৃত্বে দেশব্যাপী যুবদল আরো বেশী শক্তিশালী ও সুসংগঠিত হবে বলে আমাদের বিশ্বাস। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে নতুন কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন। রাজপথের ত্যাগী নেতৃবৃন্দের সমন্বয়ে কমিটি গঠন করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা।

উল্লেখ্য (৯ জুলাই) সকালে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি গঠনের তথ্য জানানো হয়। কমিটির অন্যরা হলেন- সভাপতি আব্দুল মোনায়েম মুন্না, সাধারণ সম্পাদক নরুল ইসলাম নয়ন, সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম পল, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল ও দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল।

Leave a Reply

Back to top button