সারাদেশ

দুঃস্থদের মাঝে খাবার বিতরণ রনির

শহীদ রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন স্থানে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নে দোয়া, মিলাদ ও রান্না করা খাবার বিতরণের মাধ্যমে দিনব্যাপী কর্মসূচি শুরু করেন রনি।

পরে রুপগঞ্জের দাউদপুর ইউনিয়নে জেলা বিএনপির দোয়া, মিলাদ ও আলোচনা সভায় অংশ নেন রনি। এরপর ফতুল্লার বিভিন্ন ওয়ার্ডে বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিলে অংশ নিয়েগরিব-দুস্থদের মাঝে নেওয়াজ বিতরণ করেন।

এসময় রনি বলেন, দেশের মানুষের অধিকার আদায়ের জন্য জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল গঠন করেছেন। কাদের নিয়ে জিয়াউর রহমান তখন দল করেছেন আপনারা জানেন। তিনি ডাক্তার-ইঞ্জিনিয়ার ও বড় বড় ব্যবসায়ীদের নিয়ে দল করেছেন তা না। উনি দল করেছিলেন কৃষক, শ্রমিক ও দিনমজুর যারা দিন আনে দিন খায়। কারা ভালো মানুষ, কারা সমাজের সাথে সম্পৃক্ত থাকে তাদের নিয়ে উনি দল করেছিলেন। আপনারা জিয়া পরিবারের জন্য দোয়া করবেন। শহিদ জিয়াউর রহমানের জন্য দোয়া করবেন। তারেক রহমানের জন্য দোয়া করবেন। আমি আজকের দিনে মহান স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি।

Back to top button