সারাদেশ

জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা যেকোনো সময়: খোকন

গেল বছরের ১৫ জুন সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিনকে সভাপতি ও গোলাম ফারুক খোকনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়। গঠনতন্ত্র অনুযায়ী পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দেওয়া আছে। তবে এক বছর ধরেই জেলা বিএনপি চলছে দুই নেতা দিয়েই। আর এতে অনেকেই অনেকরকম প্রশ্ন তুলেছেন।

জানা যায়, জাতীয় নির্বাচন-উপজেলা নির্বাচন ও বিএনপির কেন্দ্রীয় চলমান আন্দোলনের ব্যস্ততার কারণে কমিটি পূর্ণাঙ্গ করা যায়নি।

বর্তমান সময়ে কেন্দ্রীয় বিএনপি কমিটি নিয়ে কাজ করছে। যেকোনো সময় জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি আসতে পারে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন। নারায়ণগঞ্জ আদালতপাড়ায় গনমাধ্যমকে এক সাক্ষাৎকারে তিনি এ বিষয়টি নিশ্চিত করেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেন, সরকারের মিথ্যা মামলায় এখনো আমরা জেলা, থানা ও তৃনমূল বিএনপি সবাই মামলা নিয়ে জর্জরিত। আন্দোলন সংগ্রামে যেসব কর্মসূচি ছিলো আমাদের নেতৃবৃন্দ ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলে ছিলো। নির্ধারিত সময়ের মধ্যে আমরা জেলা বিএনপির কমিটি কেন্দ্রে দিয়েছি। তার পরবর্তীতে ডামি নির্বাচন ও আন্দোলনে নেতাকর্মীরা ব্যস্ত ছিলো। বর্তমান সময়ে কমিটি নিয়ে কাজ চলছে। আপনারা দেখেছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন কমিটি আজকে দিয়েছে। যেকোনো সময় কেন্দ্রীয় বিএনপি থেকে জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি আসতে পারে আমি আশাবাদী।

Leave a Reply

Back to top button