সারাদেশ

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিদ্বিরগঞ্জে মামুন মাহমুদের খাবার বিতরণ

সিদ্বিরগঞ্জের বিভিন্ন স্পটে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকীতে রান্না করা খাবার বিতরণ ও দোয়ার আয়োজন করেছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল থেকে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন ওয়ার্ডে বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।এসময় প্রধান অতিথি হিসেবে গরিব-দুস্থদের মাঝে নেওয়াজ বিতরণ করেন অধ্যাপক মামুন মাহমুদ।

মামুন মাহমুদ বলেন, এই সরকারকে ক্ষমতায় রেখে বাংলার মানুষ উন্নয়ন আশা করতে পারে না, সু-শাসন আসা করতে পারে না। আপনাদের কাঙ্খিত উন্নয়ন, সু-শাসন একমাত্র দেশ নেত্রী বেগম খালেদা জিয়াই দিতে পারবে। মানুষের ঘরে ঘরে যদি খাবার দিতে হয়, তাহলে একমাত্র তারেক রহমানই দিতে পারবে। বিএনপি দীর্ঘদিন ক্ষমতায় ছিলো। কিন্তু আমরা দেখছি, বাংলাদেশে জিয়াউর রহমানের একটি বাড়ি নাই; একটি গাড়ি নাই। তারেক রহমানেরও একই অবস্থা। খালেদা জিয়ারও নিজের কোন বাড়ি নাই, তিনি অন্যের দেওয়া একটি বাড়িতে থাকেন। কিন্তু তার পরেও বিএনপির নামে দুর্নীতির অভিযোগ তুলে বিএনপিকে কুলশিত করতে চায়। যদি জিয়া পরিবার দুর্নীতি করতো তাহলে তাদেরও বিদেশে বাড়ি-গাড়ি থাকতো।

এসময় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক প্রকাশনা সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ন-আহবায়ক রিয়াজুল ইসলাম রিয়াজ, যুগ্ন-আহবায়ক অকিল উদ্দিন ভূইয়া, গাজী মনির হোসেন, জাহাঙ্গীর হোসেন, ৩নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামাদ খান, ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মনির হোসেন, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ৮নং ওয়ার্ড বিএনপির যুগ্ন সম্পাদক কামাল ভূইয়া, ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শ্যামল, মহানগর যুবদল নেতা আক্তারুজ্জামান আক্তার, ৩নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক লিটন আহমেদ, ৩নং ওয়ার্ড বিএনপির যুগ্ন-সম্পাদক ইমরান হোসেন, ২নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা তাতীদলের সভাপতি তাজুল হোসেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ন-সম্পাদক মেহেদী হাসান ফারহান উপস্থিত ছিলেন।

Back to top button