সারাদেশ

কুতুবপুরে বিএনপি নেতা তপনের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

কুতুবপুরে বিএনপি নেতা তপনের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে, কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান তপনের উদ্যোগে দোয়া মাহফিল ও তোবারক বিতরণের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২ জুন) সকালে কুতুবপুর ইউনিয়নের পাগলা নয়ামাটি এলাকায় এ দোয়া মাহফিল ও তোবারক বিতরণের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু।

এসময় কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডি.এম আহসান হাবীবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী মো. শহিদুল্লাহ, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ,কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম হিমেল,বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মাজহারুল আলম মিথুন, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদ রাজ, কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মামুন মাহমুদ,জেলা যুবদলের সাবেক তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক মো. মোহসীন দেওয়ান প্রমূখ।

Back to top button
%d bloggers like this: