সারাদেশ

ইভটিজিং কিশোর গ্যাং নির্মূলে সামাজিক আন্দোলন গড়তে হবে: ছাত্রলীগ সভাপতি

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল বলেছেন, যারা সোনারগাঁয়ের পরিচ্ছন্নতা রক্ষা করবে তাদের পাশে ছাত্রলীগ রয়েছে। আমরা নারকীয় এ ঘটনার তীব্র নিন্দা জানাই। আমাদের ইভটিজিং ও কিশোর গ্যাং নির্মূলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। আর এই আন্দোলনে আমরা সবসময় বিডি ক্লিনের পাশে আছি।

বুধবার (২৯ মে) সকাল ১০ টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক মানববন্ধনে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন। সোনারগাঁয়ে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় জঘন্যভাবে স্বেচ্ছাসেবীদের উপর হামলাকারীদের গ্রেফতার ও কিশোর গ্যাং-ইভটিজারমুক্ত সোনারগাঁয়ের দাবিতেেএ মাননবন্ধন করে বিডি ক্লিন।

মানববন্ধনে সোনারগাঁয়ের বিভিন্ন এলাকার প্রায় ৫ শতাধিক বিডি ক্লিন সদস্য উপস্থিত হয়ে হাতে ও মুখে কালো কাপড় ও হাতে বাংলাদেশের পতাকা নিয়ে অন্যায় ভাবে স্বেচ্ছাসেবীদের উপর হামলার প্রতিবাদ জানায় এবং দ্রুত সর্বোচ্চ বিচারের দাবি করেন।

বিডি ক্লিন সোনারগাঁয়ের সমন্বয়ক কামরুজ্জামান রানার নেতৃত্বে উপস্থিত ছিলেন সোনারগাঁয়ের বাসদের সমন্বয়ক বেলায়েত হোসেন, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির পরিচালক মোহাম্মদ হোসাইন, স্বেচ্ছায় রক্তদান সংস্থায় সাধারণ সম্পাদক আতাউর রহমান, আলোর দিশারী সংসদের শাহাদাত হোসেন, শায়েখ আবু তাওয়ামা সংসদের সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, সোনারগাঁ রেড ক্রিসেন্ড সোসাইটির সমন্বয়ক মাসুম মোল্লা প্রমুখ।

Back to top button