সারাদেশ

ওদের সাথে মোকাবেলা হবে, আমরাই জিতবো : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এই মুহুর্তে দেশের কোথাও না কোথাও বাংলাদেশের মানচিত্রকে থাবা দেয়ার জন্য কেউ না কেউ ষড়যন্ত্র করছে। এই মুহুর্তে দেশের কোথাও না কোথাও জাতির পিতার কন্যাকে হত্যার পরিকল্পনা করছে। আমরা কোন বাংলাদেশ চাই আপনাদের সিদ্বান্ত নিতে হবে। বাংলাদেশ আজকে সারা বিশ্বে মাথাউচু করে দাঁড়িয়েছে। আজকে বাংলাদেশকে কেউ তুচ্ছ তাচ্ছিল্ল করে কথা বলার সাহস পায় না। বাংলাদেশ কারো পায়ের উপর ভর দিয়ে দাঁড়ায় নাই। বাংলাদেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে নিজের পায়ে ভর দিয়ে দাঁড়িয়ে আছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে নাটোর শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শামীম ওসমান বলেন, আর্ন্তজাতিক ভাবে ওই খুনি কুলাঙ্গার তারেক রহমান নির্বাচন বন্ধ করার জন্য বিভিন্ন পাঁয়তারা করছে। ওরা ১৩-১৪ এর মতো আবারও মানুষ পুড়িয়ে মারছে। ওরা মানুষের রাজনীতি করে। আমার প্রশ্ন, ১৩-১৪ সালে কেনো ৫০০ মানুষকে পুড়িয়ে মারলো? এ পুলিশ তো আওয়ামী লীগের পুলিশ না। পুলিশ তো কোনো দল করে না। আমরা ভেবেছিলাম তারা ভালো হয়ে গেছে। কিন্তু না আমরা সেদিন দেখলাম একটা মৃত পুলিশ অফিসারকে চাপাতি দিয়ে কোপানো হচ্ছে। আজ নতুন করে তারা দেশটাকে আফগানিস্তান-গাজার মতো অবস্থা করতে চায়।

আওয়ামী লীগের এ প্রভাবশালী সংসদ আরও বলেন, যখন গাজায় শিশুদের হত্যা করা হচ্ছিলো, শেখ হাসিনা পৃথিবীর মধ্যে সবার আগে বুক ফুলিয়ে কথা বলেছেন। আর ওই খুনি তারেক ফখরুল সাহেবকে বলে এই ব্যাপারে কথা বলবেন না, কথা বললে সমস্যা। কেনো? কারন আমাদের প্রভুরা ক্ষেপে যাবে। কুকুরের প্রভুরা ক্ষেপে যাবে তাই কুকুর ভয় পায়।

তিনি বলেন, আগামী একটা মাস আমাদের জন্য কঠিন সময়। এই তরুন প্রজন্মকে আমাদের স্বাধীনতা ধরে রাখতে হবে। ওদের সাথে আমাদের মোকাবেলা হবে। ওরা খেলবে ধ্বংশের পক্ষে আমরা খেলবো ধ্বংশের বিপক্ষে। আমরা খেলবো এবং ওই খেলায় আমরাই জিতবো ইনশাল্লাহ। আপনারা ধরে রাখেন শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবে। এবং বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে আসবে।

এ সময় নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসরাম শিমুল, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Back to top button