সারাদেশ

আইনজীবীদের মাঝে সবসময় প্রশংসিত এড. স্বপন ভূইয়া

আইনজীবীদের মাঝে সবসময় প্রশংসিত এড. স্বপন ভূইয়া

স্টাফ রিপোর্টার (Somoysokal) নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে বিভিন্ন সময় বিভিন্ন পদে থেকে নিরলসভাবে কাজ করছে যাচ্ছে রুপগঞ্জের কৃতী সন্তান এড. মো. স্বপন ভূইয়া। আইনজীবী সমিতির (২০২৩-২৪) সালের নির্বাচনে কোষাধ্যক্ষ পদে নির্বাচন করছেন তিনি। ইতিমধ্যেই আদালত পাড়ায় ডিজিটাল বার ভবনের সামনে নিজের অর্থায়নে বাহারি রকমের ভর্তা চিতয় পিঠা ও ভাপা পিঠা খায়িয়ে সাধারণ আইনজীবীদের প্রশংসায় ভাসছেন এড. স্বপন ভূইয়া।

সোমবার (২৩ জানুয়ারি) সকাল থেকে বিকাল পযন্ত সাধারণ আইনজীবীদের এ ফ্রি পিঠা খাওয়ান এড. মো. স্বপন ভূইয়া। এমন উদ্যোগে সাধারণ আইনজীবীরা সন্তোষ প্রকাশ ও প্রশংসা করেছেন।

এবিষয়ে এড. স্বপন ভূইয়া’র সাথে কথা হলে তিনি জানান, বর্তমানে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির (২০২৩-২৪) সালের নির্বাচন চলছে। এই নির্বাচনী সিজনটা আরো উৎসবমুখর করে তুলতে আমি এই বিশেষ উদ্যোগ নিয়েছি।

উল্লেখ্য, আইনজীবী সমিতির নির্বাচনে কোষাধ্যক্ষ পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত এড. মো. হাসান ফেরদৌস (জুয়েল) ও এড. মুহাম্মদ মহসীন মিয়ার নেতৃত্বে আওয়ামী লীগের প্যানেল থেকে কোষাধ্যক্ষ পদে নির্বাচন করছেন এড. মো. স্বপন ভূইয়া। এর আগেও (২০২২-২৩)সালে আইনজীবী সমিতির আপ্যায়ন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাছাড়াও আইনজীবী সমিতিতে বিভিন্ন সময় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন তিনি। নিজ এলাকা রুপগঞ্জেও বেশ জনপ্রিয় তিনি, সর্বদা সমাজ সেবা কাজ নিয়ে ব্যস্ত থাকেন।

Leave a Reply

Back to top button
%d bloggers like this: